বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:০৬

ডামুড্যায় মাছুম হত্যার বিচার ও মাদক নির্মূলের দাবিতে মানববন্ধন

অক্টোবর ৮, ২০২২            

হৃদয়ে শরীয়তপুরঃ

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ব্যাংক কর্মচারী আজিজুর রহমান মাছুম (৪০) হত্যার সাথে জড়িতদেড় দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার (০৮ অক্টবর) সকালে ডামুড্যা বাজার ব্যাংক রোডে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে নিহত মাছুমের এসএসসি ২০০০ ব্যাচের বন্ধুদের মধ্যে খাইরুল হাফিজ, আপেল মাহমুদ, উজ্জল, রাজন মাদবরসহ আরও অনেকেই বক্তব্য রাখেন।এসময় তাঁরা অবিলম্বে আজিজুর রহমান মাছুম হত্যায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান। এবং তাঁদের ধারনা মাদক কে কেন্দ্র করেই এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে, তাই সমাজ থেকে মাদক নির্মূলে প্রশাসনের পাশাপাশি সমাজের সচেতন মানুষদেরকে এগিয়ে আসার আহবান জানান।

নিহতের মামা বলেন, আমার ধারনা মাদক কারবারিদের কাজকর্ম দেখে ফেলাই ওর জন্য কাল হয়েছে। তাছাড়া মাছুম গত বছর এক মাদক কারবারির ছবিসহ ফেসবুকে পোস্ট দেন। তিনি আরও বলেন, মাছুমের স্ত্রী ও মামলার বাদি ফারজানা রিতিমতো ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে। আসামী পক্ষের লোকেরা তাঁদের কে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। মামলার সূত্রে জানা যায়, গত ৩০ সেপটেম্বর  রাতে মাছুম নিখোঁজ হয় এবং ৩ অক্টবর সকালে তাঁর বাড়ির পূর্ব পাশের ডোবা হতে বস্তাবন্ধী মরদেহ উদ্ধার হয়।

এব্যাপারে নিহত মাছুমের স্ত্রী ফারজানা বাদি হয়ে ডামুড্যা থানায় অজ্ঞাত কয়েক জনকে আসামী করে মামলা দায়ের করেন। ডামুড্যা থানাপুলিশ পুলিশ এই পর্যন্ত রকি নামের একজন কে গ্রেপ্তার করেছে। সন্দেহভাজন কয়েকজন এখনো পলাতক রয়েছে।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur