বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২৬

ডামুড্যায় ব্লাড টান্সফিউশন অর্গানাইজেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নভেম্বর ৯, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

“হাসবে রোগী বাঁচবে প্রাণ, করবো মোরা রক্তদান”, এই প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুরে ডামুড্যায় ব্লাড টান্সফিউশন অর্গানাইজেশন নামক স্বেচ্ছায় রক্তদান সংগঠনের ৬ ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার (৯ নভেম্বর) সকাল ১১ টায় সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয় মাঠে স্বেচ্ছায় রক্তদান সংগঠন ব্লাড টান্সফিউশনের উদ্যোগে একটি আলোচনা সভা, সম্মাণনা স্মারক প্রদাণ ও কেককাটাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সরকারি আব্দুর রাজ্জাক কলেজের অধ্যক্ষ মোঃ জহির উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক খালেদ রহমান সিকদার বলেন, এক ব্যাগ রক্তই পারে একটি মুমুর্ষ রেগীকে বাঁচাতে। আর এই মহৎ কাজটি প্রতিনিয়ত করে চলছে ব্লাড টান্সফিউশন অর্গানাইজেশন নামক স্বেচ্ছায় রক্তদান সংগঠনটি। তাই আমি ধন্যবাদ জ্ঞাপন করি এ সংগঠনের সকল সদস্য এবং সহযোগীদেরকে। আজ আমি সকলের নিকট কথা দিয়ে গেলাম আগামীতে তোমাদের সকল কার্যক্রমে আমি সব রকম সহযোগীতা করবো।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, ডানুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ তছলিম উদ্দিন, শরীয়তপুর প্রিন্ট এন্ড অনলাইন মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও দৈনিক কালবেলা পত্রিকার শরীয়তপুর প্রতিনিধি মোঃ মিরাজ সিকদার, সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মজিদ, সহকারী শিক্ষক আসাফুদৌলা রতন, উপজেলা যুব লীগের দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম সোহেল, সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম হিরন, মোঃ মেহেদী হাসান।

এসময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি খাইরুল হারিস পাপ্পু, যুব নেতা লোটাস সিকদার, রিয়াজুল আব্বাস মিঠু, আলিফ সিকদার, সংগঠনটির বর্তমান সভাপতি ইব্রাহীম মুন্না, সাধারন সম্পাদক নিপু দেওয়ান, মানিক দেওয়ান, জয় সিকদার, আব্দুল্লাহ জুবায়ের সিয়ামসহ সংগঠনটির সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে, স্বেচ্ছায় রক্তদান কারী এ সংগঠনের সদস্যগণ ২০১৬-২০২২ সালের মধ্যে অসুস্থ্য রোগীদের প্রায় ২ হাজার ব্যাগ রক্ত দান ও সংগ্রহ করে দিয়েছেন বলে জানান সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি খাইরুল হারিস পাপ্পু।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur