শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:৪৪

ডামুড্যায় ব্যাংক কর্মচারির বস্তাবন্দী মরদেহ উদ্ধার

অক্টোবর ২, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরের ডামুড্যায় নিখোঁজ হওয়ার দুই দিনের পর ডোবা থেকে  আজিজুর রহমান মাছুম  (৪০) নামে এক ব্যাংক কর্মচারির বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার  (২ অক্টোবার) সকাক ১১ টার দিকে ডামুড্যা পৌরসভার ৩ নং ওয়ার্ডের বিশাকুড়ি এলাকায় ওই কর্মচারির বাড়ির পূর্ব দিকের একটি পরিত্যক্ত ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে, বৃহস্পতিবার (২৯ সেপ্টবার) রাত হতে তাঁর মুঠোপোনটি বন্ধ ছিল। শুক্রবার সকাল হতে তাঁর কোন খোঁজ নাপেয়ে এলাকায় মাইকিং করা হয় এবং ফেইসবুকে একাধিক পোষ্ট করা হয়।

নিহত আজিজুর রহমান মাছুম ডামুড্যা পৌরসভার ৩ নং ওয়ার্ডের বিশাকুড়ি এলাকার আব্দুল আলী মাষ্টারের ছেলে। তিনি অগ্রনী ব্যাংক ডামুড্যা শাখার মাঠ সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী জানান, আজিজুর রহমান মাছুম অতি ভদ্র স্বভাবের একটি মানুষ ছিলেন। তিনি বিনা প্রয়োজনে কারোসাথে কোন ধরনের কথা বলতেন না। আজিজুর রহমান মাছুম সকাল হলে রিক্সা যোগে অফিসে যেতেন এবং সন্ধ্যায় বাড়ি ফিরে আসতেন। তাঁর কোন শত্রু আছে বলে আমাদের মনে হয়না।

নিহত মাছুমের স্ত্রী ফারজানা বলেন, আমি গত বৃহস্পতিবার আমার দুই সন্তান নিয়ে বাবার বাড়ী বেড়াতে যাই। উনি আমাদেরকে গাড়িতে তুলেদেন এবং ভালোভাবে থাকতে বলেন। আমি পৌঁছে ওনাকে ফোন দিয়ে জানাই। এরপর গত শুক্রবার রাত হতে তাকে একাধিকবার ফোন করেও পাইনি। এরপর শনিবার সকালে আমার ভাসুরকে ফোন দিয়ে জানাই। আমার ভাসুরও তাকে খুঁজে না পেলে সকলেই চিন্তায় পরে যাই।

আমি আমার এই দুই সন্তান নিয়ে এখন কোথায় গিয়ে দাড়াবো। তাছাড়া আমার গর্ভেও একজন সন্তান রয়েছে। কারা আমার এ সর্বনাশ করেছে আমি তাদের বিচার চাই।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শরীফ আহমেদ বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হবে। এছাড়া পরিবারের সঙ্গে আলোচনা চলছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur