শুক্রবার ১৬ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:০৩

ডামুড্যায় দারুল আমান উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উদযাপন ও মিলনমেলা

জানুয়ারি ২২, ২০২৩            

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুরঃ

শরীয়তপুরের ঐতিহ্যবাহী দারুল আমান উচ্চ বিদ্যালয়ের  ৭৫ বছর পূর্তি উদযাপন ও সাবেক, বর্তমান ছাত্রদের মিলনমেলাকে কেন্দ্র করে আনন্দে মেতে উঠেছে ডামুড্যা উপজেলা। দিনব্যাপী এই উৎসবকে কেন্দ্র করে আনন্দে মাতোয়ারা বর্তমান ও সাবেক ছাত্ররা।

শনিবার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক। তিনি উদ্বোধনী ভাষণে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সরকারের পাশাপাশি ছাত্রসমাজকে এগিয়ে আসার আহ্বান জানান।

এমপি বলেন, আজকের ছাত্রসমাজই আগামী বাংলাদেশের হাল ধরবে, তাই তাদের সব বিষয়ে সমান পারদর্শী হতে হবে। তাদের ডিজিটাল প্রযুক্তিকে মানিয়ে নিতে হবে। আর তারা যদি ডিজিটাল প্রযুক্তিকে মানিয়ে নিতে পারে তাহলেই কেবল প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে।

৭৫ বছর পূর্তি উদযাপন ও মিলনমেলার সমিতির সভাপতি মো. আবুল হাসেমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সরকারের জন-নিরাপত্তা ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—সাবেক সচিব ও শিক্ষাবিদ মো. আক্তার হোসেন, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার মো. সাইফুল হক, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বাংলাদেশ ইন্সুরেন্স ফোরামের প্রেসিডেন্ট শিক্ষাবিদ  বি.এম ইউসুফ আলী।

অনুষ্ঠানে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ছাড়াও খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সংবর্ধনা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur