বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:১৩

ডামুড্যায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

ফেব্রুয়ারি ৩, ২০২৪            

শরীয়তপুরের ডামুড্যায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলার দারুল আমান ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয় থেকে ২ শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর পরামর্শে ডামুড্যা উপজেলার প্রায় তিন হাজার অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও চাদর বিতরণ করেছি। তিনি আরো বলেন, আমরা রাজনীতি করি দেশের উন্নতির জন্য। আমরা পকেট ভরার রাজনীতি করি না। আমরা মানুষের জন্য রাজনীতি করি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইমদাদুল হক ইনু, দারুল আমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মমিনুল হক মিন্টু সিকদার, দারুল আমান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোক্তার হোসেন খান, সাধারণ সম্পাদক জাকির হোসেন অলক, আওয়ামীলীগ নেতা মাষ্টার মোক্তার হোসেন, মানিক বিশ্বাস, স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জ্বল চৌকিদার, গোলাম মাওলা, আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন সবুজ সহ স্থানীয় নেতাকর্মীরা।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur