বুধবার ১৪ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:২৪

ডামুড্যায় অন্ডকোষে চাপ দিয়ে অচেতন করে ফেললেন প্রতিপক্ষ

ডিসেম্বর ১, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

পূর্ব শত্রুতার জের ধরে ডামুড্যা উপজেলার ইসলামপুর মারধর করার পরে অন্ডকোষে চাপ দিয়ে অচেতন করে ফেললেন প্রতিপক্ষ। অচেতন অবস্থায় আঃ জলিল (৫৫) শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জানাগেছে, ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার উপজেলা ইসলামপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামে আসর নামাজ পড়ে মসজিদ থেকে বের হওয়ার পরে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের অপু খা তার উপরে হামলা চালায়। এসময় হামলাকারী আঃ জলিলকে মারধরের একপর্যায়ে অন্ডকোষ চাপ দিয়ে ধরেন, এতে আঃ জলিল অচেতন হয়ে যান। স্থানিয়রা তাকে উদ্ধার করে ডামুড্যা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

আহত আঃ জলিল জানান, কোন কারণ ছাড়াই হটাৎ করে আমাদের গ্রামের সিদ্দিক খার ছেলে অপু খা আমাকে বলে তোদের কাছে আমি জমি পাই! আমি বলি কাগজপত্র দেখা কিসের জমি পাচ তোরা? এ কথার সাথে সাথে আমার উপর চড়ে গিয়ে লাথি ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে আমার অন্ডকোষে চাপদিলে আমি জ্ঞান হারিয়ে ফেলি। সকালে দেখি আমি হাসপাতালে।

 

আহতের স্ত্রী রওশনারা বেগম বলেন, অপু আমার স্বামীর উপর হামলা করেছে। খরব পেয়ে আমরা গিয়ে দেখি সে অজ্ঞান হয়ে পরে আছে। তাকে উদ্ধার করে প্রথমে ডামুড্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসরা অবস্থার বেগতি দেখে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়। এখানে ৭/৮ ঘন্টা চিকিৎসার পরে তার জ্ঞান ফিরে আসে। আমরা এ বিষয়ে আমাদের চেয়ারম্যান কে জানিয়েছি। রোগির চিকিৎসায় উন্নতি হলেই থানায় অভিযোগ করবো।

শরীয়তপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আঃ জলিল তার অন্ডকোষে গুরুতর ভাবে আঘাত প্রাপ্ত হয়েছে। আমরা এক্সে পরীক্ষায় দেখেছি আগাত গুরুতর।

এ বিষয়ে অপু খা’র সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur