শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৩৪

জাতীয় শোক দিবস উপলক্ষে কাজিরহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আগস্ট ২২, ২০২৩            

সাগর মিয়া জাজিরা থেকেঃ
শরীয়তপুরের জাজিরায় ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২২আগষ্ট) দুপুরে ডুবিসায়বর বন্দরে  উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে  এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

অনুষ্ঠানে ডুবিসায়বর বন্দর (কাজিরহাট) আওয়ামীলীগের সভাপতি এম এ ওয়াহাব মাদবরের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আনোয়ার মোল্যার সঞ্চালনায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু বলেন, আমার নেত্রী প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় গিয়ে সারা বাংলাদেশকে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিয়েছেন।তার উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য দেশ-বিদেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। কিন্তু ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র সফল হবে না।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , শরীয়তপুর-১ আসনের সাবেক সংসার সদস্য মাস্টার মজিবুর রহমান, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী, জাজিরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার জি এম নুরুল হক,সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা পৌর মেয়র ইদ্রিস মাদবর, বি.কে নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসকান্দার আলী ভূঁইয়া, বড়কান্দি ইউনিয়নের চেয়ারম্যান সফি উদ্দিন খলিফা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল হক ফকির, সাংগঠনিক সম্পাদক বাদশা ফকির সহ জাজিরা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur