শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:৪০

জাতীয় মানবকল্যাণ পদক সম্মাননায় বীর মুক্তিযোদ্ধা মাজেদা শওকত আলী মনোনীত

ডিসেম্বর ৩০, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

প্রান্তিক,অনগ্রসর ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর সামাজিক সুরক্ষা, আত্মনির্ভরশীলকরণ ও কর্মসংস্থান সৃষ্টির ‘ ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে, রোকেয়া পদক প্রাপ্ত, সমাজ সেবক, নড়িয়া উন্নয়ন সমিতি (নুসা)’র নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা মাজেদা শওকত আলীকে ‘জাতীয় মানবকল্যাণ পদক-২০২১’ প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে ২৭ডিসেম্বর এক পত্রের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা মাজেদা শওকত আলীকে এ তথ্য জানানো হয়।

পত্রের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা মিসেস মাজেদা শওকত আলীকে জানানো হয় যে, প্রিয় মহোদয়, আনন্দের সাথে জানাচ্ছি যে, ‘প্রান্তিক, অনগ্রসর ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর সামাজিক সুরক্ষা, আত্মনির্ভরশীলকরণ ও কর্মসংস্থান সৃষ্টি ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ সরকার আপনাকে “জাতীয় মানবকল্যাণ পদক-২০২১’ প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করেছে। প্রান্তিক ও অনগ্রসর জনগোষ্ঠীর সুরক্ষার ক্ষেত্রে আপনার এ কৃতিত্বপূর্ণ অবদানের জন্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করছি। আগামী ১৮ পৌষ ১৪২৯ বঙ্গাব্দ, ০২ জানুয়ারি ২০২৩ সোমবার সকাল ০৯.৩০ ঘটিকায় সমাজসেবা অধিদপ্তর, আগারগাঁও, ঢাকায় জাতীয় সমাজসেবা দিবস- ২০২৩ অনুষ্ঠিত হবে। উক্ত দিবসে প্রথমবারের মত ‘জাতীয় মানবকল্যাণ পদক-২০২১ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব নুরুজ্জামান আহমেদ, এমপি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

এ অনুষ্ঠানে উপস্থিত থেকে ‘জাতীয় মানবকল্যাণ পদক-২০২১’ ও সম্মাননা গ্রহণের জন্য আপনাকে অনুরোধ জানাচ্ছি।

শ্রদ্ধান্তে আন্তরিকভাবে আপনারমোঃ জাহাঙ্গীর আলম।

 

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur