বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:৩২

জাজিরায় ৯ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

মার্চ ২৮, ২০২২            

শাওন বেপারী,জাজিরা :

শরীয়তপুর জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়নে ৯ বছরের চতুর্থ শ্রেণীর এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ বিষয়ে ভুক্তভোগির মা জাজিরা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী পরিবার ও থানার অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৫ মার্চ বিকাল ৩ টা ৩০ মিনিটের সময় ৯ বছরের ‌‌ঐ শি‌শু মায়ের জন্য পান আনতে বাজারে গেলে, স্থানীয় বাজারের হোটেল মালিক রতন ফকির (৪০) শিশুটিকে ডেকে নিয়ে হোটেলের উপরে থাকা দেয়াসলাই (ম্যাচ) নামানোর জন্য বলে। এসময় শিশুটি উপরে উঠলে, হোটেল মালিক রতন শিশুটির পিছন পিছন উপরে ওঠে আসে এবং বিভিন্ন কথা বার্তা বলার এক পর্যায়ে তার পরনের সেলোয়ার খুলে ফেলে। শিশুটি ভয়ে চিৎকার করতে থাকলে, অবস্থার বেগতিক দেখে লম্পট শিশুটিকে তাড়াতাড়ি ছেড়ে দেয়।

শিশুটি বাসায় গিয়ে তার মায়ের কাছে বিষয়টি খুলে বললে স্থানীয় লোকজন লম্পট রতনকে আটক করে। একটি প্রভাবশালী মহল বিষয়টি থানা পুলিশকে না জানাতে এবং ধামাচাপা দেয়ার জন্য চেষ্টা চালিয়েছিল বলে ও ভুক্তভোগী পরিবারটি জানায়।

৯ বছরের ঐ শিশুটি জানায়, মায়ের জন্য পান আনতে বাজারে গেলে, হোটেল মালিক তাকে ডেকে হোটেলের উপরে থাকা লাইটার টি নামিয়ে আনতে বলে এবং একটু পরে হোটেল মালিক উপরে উঠে কিছু কথা বার্তার পর তার পরনের সেলোয়ার খুলে ফেলে। সে ভয়ে চিৎকার করলে তাকে ছেড়ে দিতে বাধ্য হয়।

শিশুটির মা জানান, আমার মেয়ে বাজার থেকে আসার পর ভয় কাঁপতে থাকে। জিজ্ঞাসা করলে মেয়ে ঘটনাটি খুলে বলে। তাৎক্ষণিক এলাকার কিছু লোক ওই লম্পটকে আটক করলে স্থানীয় প্রভাবশালী কয়েকজন বিচার করে দেবে বলে ছেড়ে দেয় এবং এ বিষয়ে থানা পুলিশ করতে নিষেধ করে। আমাদের ভয়-ভীতিও দেখায়। আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি, আমি ওই লম্পটের উপযুক্ত বিচার চাই।

জাজিরা থানার তদন্ত কর্মকর্তা ও ভারপ্রাপ্ত (ওসি) ফারুক আহাম্মদ বলেন, শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা জানার সাথে সাথে ফোর্স পাঠিয়েছি। আসামি পলাতক আছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। যথাযথ আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন ।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur