শনিবার ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫১

জাজিরায় ৮০টি মাদ্রাসা ও এতিমখানায় ফরাজী পরিবারের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

এপ্রিল ১৩, ২০২৩            

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুরঃ

জাজিরা উপজেলাসহ বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও ইমামদের মাঝে ফরাজী পরিবারের পক্ষ থেকে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ১৩এপ্রিল দুপুরে উপজেলার সেনেরচর ইউনিয়নের আফাজ উদ্দিন মুন্সীকান্দীর ফরাজি দারুস সুন্নাহ নুরানী কওমি মাদ্রাসা ও এতিম খানা মাঠে এই খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

প্রতিবছরের ন্যায় এবারও জাজিরার উপজেলার ৮০টি মাদ্রাসা ও এতিম খানায় ৬০০ বস্তা চাউল, ৩০০ বস্তা ডাল, ১৫০ কাটুন খেজুর ও নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়াও সেনেরচর ইউনিয়নের সকল মসজিদের ইমামদের মাঝে ঈদ উপহার নগত অর্থ বিতরণ করেন।

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ইতালি আওয়ামী লীগের সভাপতি সিআইপি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজীর সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটি, সদস্য, সিআইপ মোহাম্মদ জাহাঙ্গীর ফরাজীর পরিচালনায় খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, জাজিরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জি.এম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর, সেনেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল জমাদার, ফরাজী হাসপাতালের চেয়ারম্যান সিআইপি ডা.আনোয়ার ফরাজী ইমন, জাজিরা উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল ওহাব ফকির, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য, পাঁচতা ক্লাব ও শর্মা কিং এর চেয়ারম্যান সিআইপি মনির এইচ ফরাজী হিমেল প্রমুখ।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur