বুধবার ১৪ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৪৭

জাজিরায় ১৩বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

আগস্ট ২৪, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ
শরীয়তপুরের জাজিরায় ১৩ বছরের এক কিশোরীকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশি রাকিব মাদবর (২২) নামে এক যুবকের বিরুদ্ধে।

ধর্ষণের এই ঘটনায় বৃহস্পতিবার (২৪জুলাই)  ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে জাজিরা থানায় প্রতিবেশি রাকিব মাদবরকে আসামি করে মামলা করেছেন।

অভিযুক্ত রাকিব মাদবর(২২) জাজিরা উপজেলার ডুবিসায়বর এলাকার রাজা মিয়া মাদবরের ছেলে।
মামলার এজাহার সুত্রে জানা যায়, ১৩ বছর বয়সী ভুক্তভোগী ঐ কিশোরী  চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী। সে স্কুলে যাওয়ার সময় প্রায়সই অভিযুক্ত রাকিব মাদবর তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিতে থাকে।

গত সোমবার (২১আগষ্ট) দুপুরে প্রতিবেশি যুবক রাকিব মাদবর ফুঁসলিয়ে কিশোরীকে তাদের বাড়িতে ডেকে নেন। এরপর তাকে বিয়ের প্রলোভনও নানা রকম ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

ধর্ষণের পর ভুক্তভোগী ঐ কিশোরীকে এই ঘটনা কাউকে যাতে না বলে সেই জন্য তাকে প্রাণনাশসহ বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে।

ধর্ষণের ঘটনা জানাজানি হলে এক পর্যায়ে জাজিরার স্থানীয় সংবাদ-কর্মীরা ঘটনাস্থলে গিয়ে জাজিরা থানা পুলিশকে বিষয়টি অবহিত করে এবং ভুক্তভোগী পরিবারটি জাজিরা থানায় এসে উক্ত মামলাটি দায়ের করে।

অভিযুক্ত রাকিব মাদবরের বাবা-মা বলেন, আমার ছেলে যদি এই ধরনের কাজ করে থাকে তাহলে আমার ছেলের সাথে এই মেয়ের বিয়ে দিতে চাই। এছাড়া আমাদের আর করার কিছুই নেই।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, কিশোরীর বাবা থানায় মামলা করেছেন। পুলিশ আসামিকে গ্রেফতারে তৎপর রয়েছে। আর ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur