রবিবার ১১ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ রাত ২:৪৭

জাজিরায় শীতার্থদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

ডিসেম্বর ৩০, ২০২২            

শাওন বেপারী,স্টাফ রিপোর্টার,

শরীয়তপুরের জাজিরার শেখ রাসেল সেনানিবাসের ২৮-ইস্ট বেংগল, ৯৯ কম্পোজিট ব্রিগেডের পক্ষ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় শীতার্থদের মাঝে  শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০-ডিসেম্বর) সকাল ১০টায় জাজিরার রূপবাবুর হাটে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

রূপবাবুর হাটে অবস্থিত পূর্ব নাওডোবা পাবলিক উচ্চ বিদ্যালয়ের মাঠে উপস্থিত থেকে স্থানীয় গরীব অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন, ২৮-ইস্ট বেংগলের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ ফাহিম মাহবুব। এছাড়াও উপস্থিত ছিলেন, ২৮-ইস্ট বেংগলের উপ-অধিনায়ক মেজর আল আমিন।

এসময় রূপবাবুর হাট পূর্ব নাওডোবা পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রায় ৪০০ কম্বল ও ১০০ সোয়েটারসহ মোট ৫ টি জায়গায় সর্বমোট ১ হাজার ৫ শত কম্বল এবং ৫ শত সোয়েটার বিতরণ করে বাংলাদেশ সেনাবাহিনীর জাজিরা শেখ রাসেল সেনানিবাসের ২৮-ইস্ট বেংগল, ৯৯ কম্পোজিট ব্রিগেড।

পূর্ব নাওডোবা আমজাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ শীতবস্ত্র বিতরণকৃত মোট ৫ টি যায়গা হচ্ছে মুন্সিগঞ্জের লৌহজংয়ের কাজির পাগলা ওয়াহিদিয়া নুরানী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, শিবচরের বড় কেশবপুর, পশ্চিম নাওডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শেখ রাসেল সেনানিবাস সংলগ্ন এলাকা।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur