সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৪৬

জাজিরায় মাদ্রাসা, এতিমখানায় ফরাজী পরিবারের ইফতার সামগ্রী ও অর্থ বিতরণ

এপ্রিল ২০, ২০২২            

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুর:

শরীয়তপুরের জাজিরায় মাদ্রাসা, এতিমখানা ও মসজিদে ফরাজী পরিবারের পক্ষ থেকে প্রতিবছরের ন্যায় ইফতার সামগ্রী, চাল ও নগত অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১৯ এপ্রিল বিকালে সেনেরচর ফরাজী দারুসসুন্নাহ মাদ্রাসা ও এতিম খানা মাঠে উপজেলার ৬০টি মাদ্রাসা এতিমখানা ও মসজিদে এই নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-ইতালির আওয়ামী লীগের সভাপতি, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি, এনআরবি ব্যাংক এর পরিচালক ও ন্যাশনাল মানি এক্সচেঞ্জ এর চেয়ারম্যান হাজী মোঃ ইদ্রিস ফরাজি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপকমিটির সদস্য ও ইতালি আওয়ামী লীগ সহ-সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর ফরাজী, বিশিষ্ট সমাজ সেবক ও ফরাজি হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার মোঃ আনোয়ার  ফরাজী ইমন প্রমুখ।

ইফতার সামগ্রী, চাল ও অর্থ বিতরণ অনুষ্ঠানে হাজী মোঃ ইদ্রিস ফরাজী বলেন, পবিত্র মাহে রমজান মাসে জাজিরা উপজেলার ৬০ টি মাদ্রাসা এতিমখানায় ও মসজিদে ইফতার সামগ্রী আর্থিক সহযোগিতা, ফরাজী পরিবারের উদ্যোগে সম্পন্ন করে এলাকাবাসীদের কে নিয়ে ইফতার করার মধ্য দিয়ে আমার মরহুম পিতা হাজী আবুল হাসেম ফরাজী সহ এলাকার সকল মুরুব্বি যারা কবরবাসী হয়ে গেছেন সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া আয়োজন করা হয়। যারা সমাজের বিত্তবান রয়েছেন তাদের প্রতি আহ্বান এই সমস্ত ধর্মীয় প্রতিষ্ঠান গুলির প্রতি আমাদের লক্ষ্য করা উচিত,আল্লাহ জেন আমাদের সকল কে ধর্মীয় প্রতিষ্ঠানের পাসে  তোউফিক দান করেন আমিন।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur