সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৪৯

জাজিরায় নিজের বানানো বোমায় উড়ে গেলো ঘরের টিন, ক্ষত-বিক্ষত যুবক

ডিসেম্বর ২১, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের চরধপুরিয়া কাচারি গ্রামে বোমা বানাতে গিয়ে ইমরান খালাসি (২৭) নামের এক যুবক ক্ষত বিক্ষত হয়েছে। উড়ে গেছে ঘরের টিন। বুধবার(২১ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই যুবকের বুক, চোখ, মুখমণ্ডল ও শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়েছে।

এদিকে, বোমা বিস্ফোরণের ফলে ওই ঘরের চারপাশের টিনের বেড়া উড়ে যায়। এসময় বোমার বিকট শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

জানা গেছে, আহত ইমরান খালাসি  চরধপুরিয়া কাচারি কান্দি গ্রামের বাসিন্দা শামচু খালাসির ছোট ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় যে, ইমরান খালাসি বিগত অনেক দিন ধরে বিক্রির উদ্দেশ্যে বোমা তৈরি করে আসছেন। নিজ ঘরে বসেই বোমা তৈরি করার সময় তার হাতেই বোমা বিস্ফোরিত হয়েছে বলে ধারণা করছে পুলিশ।  ঘটনাস্থল থেকে বোমা তৈরির বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে।

আহত ইমরান খালাসিকে পরিবারের লোকজন ও স্থানীয়রা উদ্ধার করে  তার অবস্থা গুরুতর দেখে সরাসরি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এ ব্যাপারে জাজিরা থানার অফিসার ইনচার্জ ) মোস্তাফিজুর রহমান  জানান, ইমরান খালাসি বিক্রির উদ্দেশ্যে সে নিজ ঘরে বোমা সংরক্ষন করার সময় বিকট শব্দে বোমা বিস্ফোরণ ঘটে, এতে সে গুরুতর আহত হয়। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং বোমা তৈরির বিভিন্ন আলামত উদ্ধার করে।  আহতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur