বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৩০

জাজিরায় নতুন বছরে বই বিতরণ উৎসব উদযাপিত

জানুয়ারি ১, ২০২৩            

শাওন বেপারী, স্টাফ রিপোর্টারঃ

শরীয়তপুরের জাজিরা উপজেলার  সরকারি জাজিরা মোহর আলী মডেল উচ্চ বিদ্যালয়, জাজিরা হাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং জাজিরা শামসুল উলুম কামিল মাদরাসার আয়োজনে নতুন বছর ২০২৩ সালের বই বিতরণ উৎসব উদযাপিত হয়েছে। রবিবার (১-জানুয়ারী) বেলা ১১টার সময় সরকারি জাজিরা মোহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ে এবং সারে ১১টায় জাজিরা হাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণ উৎসব উদ্বোধন করেন জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুল হাসান সোহেল।

 

সরকারী জাজিরা মোহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম মতিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সিরাজ-উদ দৌলা সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

জাজিরা শামসুল উলুম কামিল মাদরাসায় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, গভর্নিং বডির অন্যতম সদস্য মাষ্টার রফিকুল ইসলামসহ প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

জাজিরা হাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আঃ ছোববহান মুন্সী, উপজেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম মাদবর, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আঃ ছালাম খান, তোফাজ্জল হাকিদার এবং সাখাওয়াত হোসেন মধুসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাগন।

এসময় সরকারি জাজিরা মোহর আলী উচ্চ বিদ্যালয় এবং জাজিরা হাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় কয়েক হাজার শিক্ষার্থীদের মধ্যে নতুন বছরের নতুন  বই বিতরণ করা হয়। এছাড়াও একইদিনে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন স্কুল ও মাদরাসা শিক্ষার্থীদের হাতে বছরের প্রথম দিনেই নতুন বই তুলে দেয়া হয় বলে জানায় উপজেলা মাধ্যমিক এবং প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur