বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৪১

জাজিরায় দু’পক্ষের সংঘর্ষে চোখে-মুখে টেডা বৃদ্ধ আহত রফিক সরদারের মৃত্যু

অক্টোবর ২২, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের চরধুপুরিয়া কাচারি কান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে চোখে-মুখে টেডা বৃদ্ধ আহত রফিক সরদারের মৃত্যু হয়েছে। শনিবার ২২অক্টোবর সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত স্থানীয় সাদেক সরদার ও বাদশা সরদার(সাবেক ইউপি সদস্য) গ্রুপের সাথে খবির সরদার ও দেলোয়ার সরদার(বর্তমান ইউপি সদস্য) গ্রুপের মধ্যে আধিপত্য নিয়ে শুক্রবার সংঘর্ষ হয়। সংঘর্ষে ফিরোজ সরদার নামে একজন নিহত হয় এবং মুখ ও চোখে টেডা বৃদ্ধ হয়ে রফিক সরদার আহত হয়। আহত রফিক সরদারের অবস্থা আশংকাজনক হওয়া উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে রফিক সরদারের মৃত্যু হয়। নিহত রফিক সরদার, খবির সরদার ও দেলোয়ার সরদার গ্রুপে সমর্থক।

জাজিরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের চরধুপুরিয়া কাচারি কান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে ফিরোজ সরদার নিহত হয় ও চোখে-মুখে টেডা বৃদ্ধ হয়ে রফিক সরদার আহত হয়। রফিক সরদারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় তার  মৃত্যু হয়েছে।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur