শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:১৩

জাজিরায় দুই মহিলা চোর জনগণের হাতে আটক

ফেব্রুয়ারি ২৬, ২০২৩            

শাওন বেপারী, স্টাফ রিপোর্টার

শরীয়তপুরের জাজিরায় ছিনতাই করতে গেলে চুরি করতে গিয়ে দুই (বেদে) মহিলা জনগণের হাতে আটক। রবিবার (২৬-ফেব্রুয়ারী) বেলা ১২ টার সময় জাজিরার ব্যাংক মোড় এলাকার জাজিরা গার্লস স্কুল এর সামনে এই ঘটনা ঘটে।

আটককৃত দুজন হলেন, টাঙ্গাইল জেলার নাগরপুর থানার ধুপুরিয়া ইউনিয়নের কলরামপুর গ্রামের আক্কেল আলী বেপারীর মেয়ে শারমিন বেগম(২১) এবং আব্দুল্লাহ মন্ডল এর স্ত্রী পারভীন বেগম(২০), তারা জাজিরার কাজীরহাট বেদে পল্লীতে বসবাস করতো বলে জানিয়েছেন।

এসময় চম্পা বেগম(২৮) নামে এক মহিলা ১ লক্ষ সারে ৪ হাজার টাকা ব্যাংক থেকে উত্তোলন করে বের হওয়ার পর দুইজন মহিলা তার পিছনে পিছনে কিছুটা দূর আসলে তার ব্যাগের চেইন খুলে টাকা নেওয়া উদ্দেশ্যে ব্যাগের মধ্যে হাত দিলেই ভুক্তভোগী চম্পা বেগম টের পেয়ে চোর একজনের হাত ধরে ফেলে এবং চিৎকার করে। পরে আশেপাশে থাকা লোকজন সহযোগীসহ দু’জনকেই আটক করে।

জাজিরার মূলনা ইউনিয়নের কাউয়াদি গ্রামের মো: মামুন হাকিদারের স্ত্রী ভুক্তভোগী চম্পা বেগম জানান, আমি ব্যাংক থেকে টাকা নিয়ে বের হলে তারা দুইজন আমার দুইপাশে হাটতে থাকে এবং হঠাৎ আমার ভেনিটি ব্যাগের চেইন খুলে টাকা নিতে ব্যাগে হাত ঢুকিয়ে দেয়। এসময় আমি একজনের হাত ধরে ফেলি এবং চিৎকার দেই। তখন তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন তাদের আটক করে।

জাজিরা পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর রতন বেপারী জানান, আমি এখান দিয়ে যাওয়ার সময় হঠাৎ দেখি অনেক মানুষ ভীড় করে আছে। পরে আমি জানতে পারি যে, স্থানীয় লোকজন চোর দুই মহিলাকে আটক করেছে। স্থানীয় কয়েকজনকে নিয়ে আমি তাদের উদ্ধার করে পাশের ক্লাবঘরে নিয়ে রাখি এবং পুলিশকে জানালে পুলিশ এসে তাদের নিয়ে যায়।

জাজিরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, জনতার হাতে তারা আটক হয়েছে শুনে দ্রুত পুলিশ পাঠিয়ে ভুক্তভোগী চম্পা বেগমসহ চোর শারমিন বেগম এবং পারভীন বেগমকে থানায় নিয়ে আসি। ভুক্তভোগী চম্পা বেগম একটি এজাহার দিয়েছেন তার ভিত্তিতে একটি মামলার প্রস্তুতি চলছে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur