সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:০১

জাজিরায় তিনটি ইউনিয়নে শোকসভা অনুষ্ঠিত

আগস্ট ১৭, ২০২২            

শাওন বেপারী, জাজিরা প্রতিনিধি।

শরীয়তপুরের জাজিরা উপজেলা তিনটি ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের যৌথ উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭-আগস্ট) ধারাবাহিকভাবে বেলা এগারোটায় সেনেরচর, বারোটায় বিকে নগর ইউনিয়নে এবং বেলা একটায় নাওডোবা ইউনিয়নে উক্ত শোক সভা অনুষ্ঠিত হয়।

এসময় শোক সভায় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইদ্রিস ফরাজী, জাজিরা উপজেলা আওয়ামিলীগের সভাপতি মাষ্টার জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জাজিরা পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক আঃ হক কবিরাজ, জাজিরা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি এমদাদ হোসেন মাদবর, জাজিরা পৌরসভার কাউন্সিলর রতন বেপারী, সুলায়মান সরদার প্রমুখ।

সেনেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল জমাদ্দার এবং ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত শোক সভার সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কাজী গোলাম মোস্তফা।

বিকে নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসকান্দার ভুইয়া এবং ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত শোক সভার সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শেখ দবির উদ্দিন।

নাওডোবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আলমগীর হোসেন ঢালী এবং ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত শোক সভার সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাষ্টার আব্দুল কাদির হাওলাদার।

সভাগুলোতে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনী ও তার স্বপরিবারে হত্যাকাণ্ডের স্বীকার হওয়া নিয়ে আলোচনার পাশাপাশি ১৫-আগস্ট হত্যাকান্ডের স্বীকার শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকলের রুহের মাগফিরাত কামনার উদ্দেশ্যে দোয়া-মুনাজাতের আয়োজন করা হয় এবং গণভোজের ব্যবস্থা করা হয়।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur