শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:০৬

জমে উঠেছে গোসাইরহাট পৌর নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারণা

জুন ৫, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

আসন্ন শরীয়তপুরের গোসাইরহাট পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা জমে উঠেছে। মাইকিং, পথসভা, গণসংযোগসহ চলছে বাড়িতে বাড়িতে দোয়া – ভোট প্রার্থনা। তবে এসব প্রচারে এগিয়ে রয়েছেন উভয়ী মেয়র ও কাউন্সিলর প্রার্থীগন। রোববার(৪-জুন) বিকেলে মেয়র পদপ্রার্থী নির্বাচন করার অংশ হিসেবে বিপুল সংক্ষক জনসমাগন নিয়ে নির্বাচনী প্রচার শুরু করেন

সাবেক জেলা পরিষদের সদস্য, সাবেক ছাত্রলীগের সভাপতি ইদিলপুর মহা বিদ্যালয় ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এবং সাবেক উপজেলা যুবলীগের সভাপতি, বর্তমান জেলা আওয়ামীলীগের সদস্য জাকির হোসেন দুলাল।

একইভাবে মেয়র পদপ্রার্থী হিসেবে নির্বাচন নিশ্চিত করতে ইতিমধ্যে সক্রিয়ভাবে মাঠে আছেন উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান দেওয়ান মো.শাহজাহান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল সরদার, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মিন্টু বেপারী ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল আমিন সিকদার অন্যদিকে বিএনপি পৌরসভা নির্বাচনে প্রার্থীতা না দেওয়ার কথা জানিয়েছেন দলটির নিতীনির্ধারকরা সে সিদ্ধান্ত উপেক্ষা করে গোসাইরহাট উপজেলার সাবেক যুবদল নেতা মোঃ আনোয়ার হোসেন সরদার ও বিএনপি নেতা জিয়া জমাদ্দার দুজনই মেয়র পদে লড়বেন বলে পৌরবাসীর দুয়ারে দোয়া ভোট প্রার্থনা করতে দেখা গেছে তার সমর্থক নেতা-কর্মীদের আত্মীয় স্বজনদের।

এমনকি স্থানীয় বিএনপির শীর্ষ নেতাদেরও মাঠে দেখা যাচ্ছে কম। আর আওয়ামীলীগ থেকে মনোনয়ন দৌড়ে দেওয়ান মো.শাহজাহান ও মতিউর রহমান মিন্টু বেপারী আর ঐদিকে দল থেকে মনোনয়ন না পেলেও নির্বাচনে লড়বেনই তা স্পটই বোঝা যাছে ক্ষমতাশীন দলের অন্য প্রার্থীদের। শেষ পর্যন্ত আগামি ২৭ শে জুলাই নির্বাচনে লড়াইয়ে কে বিজয়ী হয়ে প্রথম পৌর মেয়র হয় সেটাই দেখার অপেক্ষায় পৌরবাসি।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur