বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৪২

কবি শেখ মফিজুর রহমানের একটি ছবি”-কবিতার বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

সেপ্টেম্বর ৪, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

কবি শেখ মফিজুর রহমানের ২য় প্রকাশনা একটি ছবি-কবিতার বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। রবিবার ৪ সেপ্টেম্বর বেলা ৩টায় শরীয়তপুর সার্কিট হাউজের কনফারেন্স রুমে বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণের অংশগ্রহণের মাধ্যমে এ প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়।

এর আগে “নিরন্তর প্রতীক্ষা” কবির প্রথম কবিতা বইয়ের মোড়ক উন্মোচন হয়। জেলা ও দায়রা জজ কবি শেখ মফিজুর রহমানের সভাপতিত্বে মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। সাতক্ষীরা জেলার সিনিয়র জুডিসিয়াল ম‍্যাজিষ্ট্রেট ইয়াসমিন নাহারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার সাইফুল হক, শরীয়তপুর পৌরসভার মেয়র এ্যাডভোকেট পারভেজ রহমান জন, শরীয়তপুর জেলার চীফ জুডিশিয়াল ম‍্যাজিষ্ট্রেট সালেহুজ্জামান, সাতক্ষীরা জেলার চীফ জুডিশিয়াল ম‍্যাজিষ্ট্রেট হুমায়ুন কবির, বিচারক সালাউদ্দিন আহমেদ, জেলা ও দায়রা জজ কবি শেখ মফিজুর রহমানের সহধর্মীনী রোকসানা ইসলাম শিল্পী,

এডভোকেট জহিরুল ইসলাম, এডভোকেট আবু সাঈদ, এডভোকেট আলমগীর হোসেন মুন্সী, এডভোকেট মির্জা হযরত আলী সাইজী, ও এডভোকেট আবুল কালাম আজাদ। এছাড়া কবি, লেখক, বিচারক, আইনজীবী, শিক্ষক ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রমূখ।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur