বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৩২

গোসাইরহাট পৌর নির্বাচনে ১০’মেয়র, ৬৭ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

জুন ১৮, ২০২৩            

শাহেদ আহমেদ বাবু,গোসেরহাট থেকেঃ

শরীয়তপুর গোসাইরহাট পৌরসভা নির্বাচনে  ১০’জন মেয়র, ৫৩ জন সাধারণ কাউন্সিলর ও ১৪জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে বিএনপির দলীয় কোন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করেনি কেউ। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বিকাল ৪ টা পর্যন্ত আওয়ালীগ ও স্বতন্ত্র মিলে মেয়রপদে মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

 

মনোনয়নপত্র জমা দেওয়ার পর থেকে যেন উৎসবের আমেজ গোসাইরহাট পৌর এলাকাজুড়ে। রোববার (১৮ জুন) শেষ দিন পর্যন্ত মেয়র পদে আওয়ামী লীগ মনোননিত,১জন, ও ১০জন স্বতন্ত্র প্রার্থী এবং সাধারন কাউনন্সিলর ৫৩ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১৪ জন মনোনয়নপত্র জমা দেন।

 

আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সদস্য মো.জাকির হোসেন দুলাল, ও স্বতন্ত্র্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন ৪’জন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দেওয়ান মো.শাহজাহান,পৌর আওয়ামীলীলগের সভাপতি মতিউর রহমান মিন্টু বেপারী এবং উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এমদাদ হোসেন বাবলু মৃধা, উপজেলা যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন সরদার, জিয়াউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল সরদার, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল-আমিন সিকদার, বিএনপি নেতা জিয়া জমাদারের ছোটভাই মিন্টু জমাদার, এবং পৌরসভা আওয়ামীলীগের সভাপিত মিন্টু বেপারীর সহধর্মিনী হাসিনা আক্তার।

গোসাইরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলাম বলেন, ১০’জন মেয়র প্রার্থী ও ৬৭ জন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১৮ জুন মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন ছিল।আগামীকাল১৯জুন সোমবার শরীয়তপুর জেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়ন বাছাই এরপরেই প্রতিক বরাদ্ধ এবং প্রত্যাহার ২৫জুন ১৭জুলাই নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১৮হাজার ৮জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur