বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:০৩

গোসাইরহাট পৌরবাসীকে স্বচ্ছ ও স্মার্ট ৭নং ওয়ার্ড উপহার দেওয়ার অঙ্গীকার উজ্জল ডাকুয়ার

জুলাই ২, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

শনিবার (১-জুলাই) সকাল হতে দিনব্যাপী চলেছে তার জনমুখী গণসংযোগ। গণসংযোগটি ওয়ার্ডের বিভিন্ন স্থানে বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রাথনায় তিনি অঙ্গিকার করেন।

গোসাইরহাট ৭নম্বর ওয়ার্ডে সব ধরনের নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধির অঙ্গীকার করেন এবং অবকাঠামোগত উন্নয়ন করার প্রতিশ্রুতিও দিয়েছেন কাউন্সিলর প্রার্থী মো.উজ্জল ডাকুয়া।

পাশাপাশি নাগরিকবান্ধব ওয়ার্ড গড়ে তুলে শতভাগ নাগরিক সেবা প্রদান, পরিকল্পিত প্রশস্ত রাস্তা নির্মাণ, পানি নিষ্কাশনের ড্রেন উন্নয়ন ব্যবস্থাপনা ও স্মার্ট ওয়ার্ড গড়ার পরিকল্পনা রয়েছে তার। একই সঙ্গে মাদক, জুয়া মুক্ত ওয়ার্ড গড়তে চান তিনি।

গোসাইরহাট থানাধীন ৭নম্বর ওয়ার্ডটি দাশের জঙ্গল গ্রাম নিয়ে গঠিত। এই ওয়ার্ডে ভোটার সংখ্যা ২৪৮৯ জন হলেও ভাড়টিয়া ও স্থানীয় মানুষের বসবাস এ ওয়ার্ডে। ওয়ার্ডটি সংসদীয় আসন শরীয়তপুর-৩ অভ্যন্তরে হলেও এলাকাটি তুলনামূলকভাবে অনেকটাই অনুন্নত।

উজ্জল ডাকুয়া বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে এই ওয়ার্ডে আমি নির্বাচন করি এই ওয়ার্ডে আমার সাথে আরো পাঁচজন কাউন্সিলর প্রার্থী মাঠে রয়েছেন। সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ ভোট হলে আমার বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ।

আর আমি নির্বাচিত হলে এই ওয়ার্ডে নাগরিক অধিকার প্রতিষ্ঠাসহ এখানে নাগরিক সুযোগ-সুবিধা অনেকাংশে বৃদ্ধি করব। কারণ এলাকাটি মধ্যে কয়েকটি স্থান চরম অবহেলিত। এখানকার জলাবদ্ধতা নিরসন ও রাস্তা-ঘাটের পরিকল্পিত উন্নয়ন করতে জরুরি ব্যবস্থা গ্রহণ করব।

আর সমন্বয়ভিত্তিক অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে এলাকাটি ঢেলে সাজাব। ডিজিটাল সেবা নিশ্চিত করতে প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ গ্রহণ করব। পাশাপাশি ওয়ার্ডের চলমান অপরাধ ও নানা প্রতিবন্ধকতাগুলো চিহ্নিত করে সমাধান করার চেস্টা করবো।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur