শনিবার ১০ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ১১:২১

গোসাইরহাটে ৭ ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ শেষ, চলছে গণনা

নভেম্বর ২৮, ২০২১            

হৃদয়ে শরীয়তপুর:

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে উৎসব মুখোর পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে ভোট গ্রহন শেষ হয়েছে। এখন চলছে গণনা। রবিবার সকাল ৮ টা হতে ভোট গ্রহন শুরু হয়ে বিরতীহীনভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত। ইউনিয়ন ৭টি হলো নাগের পড়া, সামন্তসার, গোসাইরহাট, কোদালপুর, আওয়ালালপুর,কুচাইপট্রি ও নলমুড়ী। ভোট গ্রহন শেষে প্রতিটি কেন্দ্রে চলছে ভোট গননা। ভোট গননায় কেন্দ্রে কেন্দ্রে প্রতিদ্বন্দি প্রার্থীদের একজন করে পোলিং এজেন্ট রয়েছে। নাগের পাড়া ইউনিয়নের ১২নং লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায় বিকাল চারটার পর দায়িত্বে থাকা কর্মকর্তারা ভোট গননা করছে। এদিকে সকাল ৮টা থেকে দু”একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ৬৩টি কেন্দ্রে (প্রতিটি ইউনিয়নের নয়টি করে) শান্তিপূর্ণ ভাবেই শেষ ভোটগ্রহণ হয়েছে।
সকাল ১০টায় দিকে সামন্তসার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ৮৩ নং উত্তর সামন্তসার সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে গিয়ে দেখা যায় পুরুষের চেয়ে নারী ভোটারদের দীর্ঘ লাইন।

নাগের পাড়া ইউনিয়নের ১২নং লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার আলেয়া বেগম জানান, আমি নাগেরপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের একজন ভোটার। আমাদের এখানে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে এবং আমি আমার ভোট আমার পছন্দ মত দিতে পেরেছি।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur