শনিবার ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫০

গোসাইরহাটে স্বর্ণালংকার,টাকাসহ দুই চোর গ্রেফতার

ফেব্রুয়ারি ১৭, ২০২৩            

সাহেদ আহমেদ, স্টাফ রিপোর্টারঃ

শরীয়তপুরের গোসাইরহাটের কুচাইপট্রি ইউনিয়নে একটি বাসা থেকে চুরি হওয়া স্বর্ণালংকার ও টাকাসহ দুইজনকে গ্রেফতার করেছে গোসাইরহাট থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন একই গ্রামের চুন্নু গাজীর ছেলে  কাঞ্চন গাজী (২৫) ও জসিম গাজীর ছেলে রাশেদ গাজী (২০)। বৃহস্পতিবার ১৬ ফেব্রয়ারী গোসাইরহাট থানার কুচাইপট্রি বসকাঠি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশের এসআই অনির্বান ঘোষ সঙ্গীও ফোর্স। এসময় তাদের হেফাজত হতে চুরি  ১টি স্বর্ণের চেইন, এক জোড়া কানের দুল, দুটি হাতের বালা ও নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত বুধবার কুচাইপট্রি ইউনিয়নের একটি বাসায় ১টি স্বর্ণের চেইন, ১ জোড়া স্বর্ণের কানের দুল, ১ জোড়া স্বর্ণের হাতের বালা  চুরির ঘটনা ঘটে। উক্ত চুরির ঘটনায় গোসাইরহাট থানায় একটি মামলা রুজু হয়। মামলাটি ছায়া তদন্ত শুরু করে গোসাইরহাট থানা পুলিশের একটি টিম। এরপরে কুচাইপট্রির বসকাঠি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গোসাইরহাট থানা এসআই অনির্বান ঘোষ বলেন চোরের ঘটনাকে মামলা দায়ের করলে আমি ও আমার সঙ্গিও ফোর্স অভিযানে চালিয়ে চুরাইকৃত মালামাল সহ দুই চোরকে ধরতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে চুরির মামলা করে আদালতে প্রেরন করা হবে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur