শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:২৯

গোসাইরহাটে স্ত্রী,সন্তানসহ কাউন্সিলরকে কুপিয়ে জখম করেছেন আপন ভাই

আগস্ট ৭, ২০২২            

গোসাইরহাট প্রতিনিধিঃ

শরীয়তপুরের গোসাইরহাট পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগের সভপতি মোঃ কামাল সরদার ও তার স্ত্রী এবং মেয়েকে কুপিয়ে জখম করেছেন তারি আপন ভাই মোঃ জামাল সরদার। শনিবার ৬ আগস্ট দুপুরে গোসাইরহাট উপজেলার দাশের জঙ্গল এলাকায় কাউন্সিলের নিজ বাড়িতে এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দাশের জঙ্গল এলাকার মিত্রসেনপট্টি গ্রামের মোঃ জামাল সরদারের সাথে তার বড় ভাই কামাল সরদার ও তার স্ত্রী অর্থাৎ জামাল সরদারের ভাবী ফেরদৌসি বেগমদের সাথে ঝগড়া হয়।  এক পর্যায়ে ছোট ভাই জামাল সরদার ছুড়ি নিয়ে বড় ভাই ও তার পরিবারের উপর হামলা করে তাদেরকে কুপিয়ে জখম করে। হামলায় কামাল সরদার (৪৫), তার স্ত্রী ফেরদৌসি বেগম (৩৬), তার মেয়ে তিশা ইসলাম (১৮), তার ছেলে রাতুল (১২) আহত হয়। স্বজনরা আহতদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মারাত্মক আহত কামাল সরদারের স্ত্রীকে ঢাকায় রেফার্ড করেছেন।

কামাল সরদারের মেয়ে তিশা ইসলাম জানান আমার ছোট চাচা জামাল সরদার ছুড়ি নিয়ে আমাদেরকে কুপিয়ে আহত করে। আমার আব্বার মাথা ফেটে গেছে দুই হাতের আঙ্গুল কেটে গেছে। আমার ও ছোট ভাইয়ের হাতে কোপানো হয়েছে। আমার আম্মুর পিঠে বুকে হাতে কোপানো হয়েছে। আম্মু বেশি মারাত্মক হওয়ায় তাকে ডাক্তার ঢাকায় রেফার্ড করেছেন।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম সিকদার বলেন, কুপিয়ে জখম করেছে শুনেছি তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। এখনও কেউ কোন অভিযোগ করেনি।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur