রবিবার ১৮ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৭

গোসাইরহাটে সাহিত্য মেলা অনুষ্ঠিত

জুলাই ২৭, ২০২৩            

গোসাইরহাট প্রতিনিধিঃ

শরীয়তপুর গোসাইরহাটে সাহিত্য মেলা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।(২৭-জুলাই) সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ এর সভাপত্বিতে সাহিত্য বই মেলা শুভ উদ্ধোধন করেন এসময় তাকে ফুল দিয়ে বরন করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষিকা বৃন্দ। এছাড়াও জেলা প্রশাসক শরীয়তপুর বইঘর নামে একটি বইঘর এবং উপজেলা নির্বাহী অফিসারের ব্যক্তিগত একটি অস্থায়ী বইঘর পরিদর্শনকালে উদ্ধোধন করেন।

বিশিষ্ট সাহিত্য সমালোচক কবি ফরিদ কবির ও তুষার দাশ উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ন সচিব মো.মিজানুর রহমান. সরকারি শামসুুর রহমান কলেজ অধ্যক্ষ ফজলুল হক , জেলা প্রশাসক কার্যালয় সহকারী কমিশনার আবদুর রহিম । উপজেলা নির্বাহী অফিসার কাফি বীন কবির।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি সুজন দাশ গুপ্ত। বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন বাচ্ছু ছৈয়াল সহ অন্যান্য মুক্তিযোদ্ধাদের সন্মাননা দেয়া।

এসময় উপস্থিত বক্তারা তাদের বক্তব্যে বলেন. দেশের স্বাধীনতা সার্বভূমৈত্ব রক্ষা সাহিত্যবিকাশের একটি অন্যতম বহিপ্রকাশ যে দেশে সাহিত্য চর্চার মাধ্যমে আমাদের জাতির পরিচয়।

আরও উপস্থিত ছিলেন. উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাজাহান সিকদার, গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মো.আসলমা সিকদার প্রমুখ।

 

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur