সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:১১

গোসাইরহাটে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ ছাত্র নিহত

আগস্ট ১, ২০২২            

গোসাইরহাট প্রতিনিধিঃ

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পরে শাহরিয়ার জয় সরদার (১৯) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে বলে জানা গেছে। এসময় শোভন বাবুর্চী (১৫) নামে আরেকজন আহত হয়েছে। সোমবার (০১ আগস্ট) বিকেল চারটার দিকে উপজেলার কোদালপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহরিয়ার জয় উপজেলার ইদিলপুর ইউনিয়নের মিত্রসেনপট্টি গ্রামের মো. জামাল সরদারের ছেলে। তিনি সরকারী শামসুর রহমান কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। দুই ভাই এক বোনের মধ্যে শাহরিয়ার জয় বড়।

স্থানীয় সূত্র জানায়, গোসাইরহাট উপজেলার বালুরচর থেকে গোসাইরহাট পৌরসভায় যাচ্ছিলেন শাহরিয়ার জয় ও শোভন বাবুর্চী। কোদালপুর মোড়ের বাজার আসলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল পিচ ঢালাই সড়কে পরে যায় তারা। তখন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক শাহরিয়ার জয়কে মৃত বলে ঘোষণা করেন । আর শোভন চিকিৎসাধীন রয়েছে।

গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আসলাম শিকদার জানান, মোটরসাইকেল বেপরোয়া গতিতে চালানোর কারনে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে বলে শুনেছি । তাই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এখনও কেউ থানায় অভিযোগ নিয়ে আসেননি।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur