শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৩৬

গোসাইরহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮টি দোকান পুড়ে ছাই

সেপ্টেম্বর ১২, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

শরীয়তপুর গোসাইরহাট উপজেলার সামন্তসার ইউনিয়নের বাংলা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদস্যরা। এ অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ৮টি দোকান ভষ্মিভূত হয়েছে বলে জানা গেছে। যেখানে প্রায় আনুমানিক ১০লক্ষ্য টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এদিকে বিদ্যুৎ এর শক সার্কেট থেকে আগুনের সূত্রেপাত বলে জানান ফায়ার সার্ভিস

স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীরা জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ৮টি ব্যবসায়িক প্রতিষ্ঠান পুড়ে গেছে এতে ক্ষতিরপরিমান আনুমানিক ১০লক্ষ্য টাকা।
এতে পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে চায়ের দোকান, কাপড়ের দোকান, ইলেকট্রনিক্সের দোকান, কসমেটিক্স দোকান ,হোটেল বিকাশ দুইটি দোকান রয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। এদিকে আগুন নেভানোর কাজে স্থানীয়দের সঙ্গে জনপ্রতিনিধিরাও সহয়তা করেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের গোসাইরহাট স্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ মো. নাজমুল হোসাইন জানান,খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে ফায়ার স্টেশনের একটি ইউনিটের ৪০ মিনিটের আগুন চেষ্টায় আগুন আগুন নিয়ন্ত্রণে আসে এ ঘটনায় ৮টি দোকানঘর পুড়ে ছাই হয়ে যায় বলে জানান তিনি।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur