বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:০২

গোসাইরহাটে নিখোঁজের ২৪ঘন্টা পর পানিতে ভেসে উঠলো শিশুর মৃতদেহ

সেপ্টেম্বর ১৪, ২০২২            

গোসাইরহাট প্রতিনিধিঃ

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় মহেশ্বরপট্রি গ্রামের ভ্যান চালক সাইফুল ইসলামের মেয়ে লামিয়া (৭) নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার ২৪ঘন্টা পর খালের পানিতে ভেসে উঠে শিশুটির মৃতদেহ। আজ ১৪/০৯/২০২২ ইং তারিখ বুধবার সকালে বাড়ির পাশের খাল থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে তার পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় সুত্রে জানা যায় গতকাল সন্ধা থেকে বাড়িতে ফিরে না আসেনি আশপাশের সব যায়গাতে না পেয়ে ধারনা করা হয় বাড়ির পাশে সাকো পাড় হতে গিয়ে পানিতে পরে যায় এরপরে খুঁজা খুঁজি করে না পাওয়ায় স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরী দল আসার পূর্বেই আজ সকালে খালের পানিতে শিশুটির মৃতদেহ ভেসে উঠে। এবং দেখা গেলে পরিবারের লোকজন শিশুটির মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে।

গোসাইরহাট ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মোঃ নাজমুল হোসাইন বলেন খবর পেয়ে আমরা ঘটনাস্তানে যাই। ফরিদপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল আসতে খবর পাঠিয়েছি। তবে তাদের আসার পূর্বেই সকালের দিকে বাড়ির পাশের খালে শিশুটির মৃতদেহ ভেসে উঠে।

গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম সিকদার বলেন গতকাল লামিয়া নামের এক শিশু সাকো পাড় হতে গিয়ে পানিতে পরে যায় আজ নিহতদের পরিবার মৃতদেহ উদ্ধার করে আমাদের যানায় তাত্ক্ষণিক পুলিশ  ফোর্স টনাস্থলে পাঠানো হয় এরপরে শিশুর মৃতদেহ দাফনের জন্য পরিবারের কাছে দেয়া হয়।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur