বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৩৮

গোসাইরহাটে নসিমন ও টলি গাড়ী সহ দুই চোর আটক

সেপ্টেম্বর ২, ২০২৩            

গোসাইরহাট প্রতিনিধিঃ

শরীয়তপুর গোসাইরহাট পুলিশের রাত্রিকালীন বিশেষ অভিযান চলাকালীন চোরাই মালসহ দুই চোরকে আটক করেছে থানা পুলিশ।(১-সেপ্টম্বর) শুক্রবাবার গভীর রাতে উপজেলার গোসাইরহাট ইউনিয়নের কাশিখন্ড গ্রাম থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের কুচাই পট্রি গ্রামের সেলিম মালের ছেলে শিপন মাল (২২) ও কোদালপুর ইউনিয়নের মৃত কালাচান পাজাল এর ছেলে সুমন পাজাল (২৮) প্রাথমিকভাবে চুরির কথা স্বীকার করে বলে জানায় পুলিশ এবং চুরি হওয়া টলি ড্রাইভার ছিলেন এবং নিজের মালিকের টলি চুরি করলেন ড্রাইভার।


থানা সূত্রে জানা যায়, সম্প্রতি থানা এলাকায় চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ার কারনে থানা পুলিশের একটি বিশেষ টিম টহল জোরালো করে অভিযান পরিচালনা করছেন। তারই ধারাবাহিকতায় শুক্রবার (১-সেপ্টেম্বর) গভীর রাত পোনে চারটার দিকে উপজেলার গোসাইরহাট ইউনিয়নের কাশিখন্ড গ্রামের মেইন রাস্তা থেকে পুলিশের টিমের পেট্রোল চলাকালে চোর সন্দেহে টলি ও নসিমন সহ দুইজন চোরকে আটক করেন পুলিশ। এসময় নসিমন ও টলি সহ দুইজনকে থানা হেফাজতে রাখে পুলিশ। চুরি হওয়া টলি গাড়ি দাশের জঙ্গল গ্রাম এলাকা থেকে এবং টলির মালিক ঐ গ্রামের বিল্লাল বেপারী(২৮) ও নসিমন গাড়ি কোদালপুর ছৈয়ালপাড়া গ্রাম থেকে চুরি হয় এবং নসিমনটির মালিক ঐ গ্রামের বাবলু বেপারী (৫৬)। চুরির ঘটনায় টলির মালিক বিল্লাল বেপারী বাদী হয়ে গোসাইরহাট থানায় চুরি মামলা এজেহার করেছে বলে জানায় পুলিশ।

গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.আসলাম সিকদার জানান, চোর চক্রের দুইজন সদস্য আটক সহ চোরাই মাল উদ্ধার করা হয়েছে। শনিবার তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur