সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:০৪

গোসাইরহাটে দিনমজুর বাবা স্কুলে ভর্তির টাকা দিতে না পাড়ায় শিক্ষার্থীর আত্মাহত্যা

এপ্রিল ৬, ২০২২            

মোঃ সাহেদ আহমেদ,গোসাইরহাট :

শরীয়তপুরের গোসাইরহাটে দিনমজুর বাবা স্কুলের ভর্তির টাকা দিতে না পাড়ায় অভিমান করে সুরাইয়া নামে এক শিক্ষার্থী গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার ৬ এপ্রিল আত্মহত্যার ঘটনা ঘটে।

পরিবার সুত্রে জানা যায় নিহত অনিমা উরফে (সুরাইয়া)  (১৪) গোসাইরহাট উপজেলার কুচাই পট্টি ইউনিয়নের ৭নং ওায়র্ডের কুলচুরি পাতার চর গ্রামের আলমগীর হোসেন মোল্লার (৪৫) মেয়ে। তিনি পেশায় দিনমজুরি করে। মেয়ে চর মাইজার মাধ্যমিক বিদ্যালয়ের অস্টম শ্রেণীর ছাত্রী বুধবার সকালে স্কুলে যাওয়া সময় তার বাবার কাছে স্কুলের ভর্তির জন্য দুইশত টাকা দাবি করে এবং তার বাবা টাকা দিতে না পারায়   রাগে অভিমানে তার নিজ ঘরের দর্জা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পরে ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। সুরাইয়ার বাবা আলাপ পেয়ে দর্জা ভেঙে ঘরে ঢুকে তাকে গলায় ওড়না দিয়ে জুলন্ত অবস্থায় দেখে সেখান থেকে উদ্ধার করে। পরে স্থানীয়দের সহযোগিতায় গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক অবস্থা অবনতি হওয়ায় শরীয়তপুর সদর হাসপাতালে পেরন করেন। শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করার পরে প্রথমিক চিকিৎসা দেয়া হলে কিছুটা উন্নত দেখা দেখাদিলেও  ৪ টার দিকে সুরাইয়া মারা যায়।

গোসাইরহাট থানা এস আই শহিদুল ইসলাম বলেন স্কুলের ভর্তির টাকা না দেয়ায় তার বাবার সাথে অভিমান করে সুরাইয়া নামের অস্টম শ্রেণীর এক শিক্ষার্থীর গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করে। লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে মর্ঘে পাঠানো হয়ছে। এ বিষয় কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur