বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:১৫

গোসাইরহাটে তরুনীকি অপহরণ ও ধর্ষ‌ণের অভিযোগে মামলায় আটক ২

অক্টোবর ২, ২০২২            

গোসাইরহাট প্রতিনিধি।।

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউ‌নিয়‌নের আবু তা‌হের বা‌সি (২৫) নামের এক যুবক অন্যজনের নামে ভূয়া কাবিন নামা তৈরী করে এক যুবতী নারী‌কে বিয়ের নাটক করে। পরে বিষয়টি মেয়েটি জানতে পেরে সঠিক নামে কাবিন করার জন্য চাপ দেয়। কিন্তু পরে আবু তা‌হের বা‌সি সঠিকভাবে কাবিন না করায়  অপহরন ও ধর্ষ‌ণের মামলা দায়ের করে মেয়েটির বাবা।

যুবতীকে অপহরন ও ধর্ষ‌নের মামলায় আবু তা‌হের বা‌সি (২৫) ও শামীম বা‌সি (৩৫) না‌মের ২ যুবক‌কে গ্রেফতার করে‌ছে গোসাইরহাট থানা পু‌লিশ। গ্রেফতারকৃত‌ের শনিবার ১অক্টোবর দুপু‌রে কো‌র্টের মাধ্য‌মে জেল হাজ‌তে প্রেরণ করা হয়েছে।

 

গ্রেফতাকৃত আবু তা‌হের বা‌সি ও শামীম বা‌সি উপ‌জেলার কোদালপুর ইউ‌নিয়‌নের মি‌ছির আলী মোল্লাপাড়া এলাকার রুহুল আমীন বা‌সির ছে‌লে। অপর আসামী রু‌বেল বেপারী গোসাইরহা‌টের দাতরা এলাকার মৃত গ‌নি বেপারীর ছে‌লে।

জানা যায়, মে‌য়ে‌টি‌কে ফুস‌লি‌য়ে ঢাকা নি‌য়ে যায় আসামী আবু তাহের। প‌রে সেখা‌নে ভূয়া কা‌বিননামা তৈরীর মাধ্য‌মে মে‌য়ে‌টি‌কে প্রায় দেড় বছর পর্যন্ত আট‌কে রে‌খে শারীরিক সম্পর্ক স্থাপন ক‌রে তারা। ক‌থিত স্বামী আবু তা‌হের মে‌য়ে‌টি‌র গর্ভপা‌ত ঘ‌টি‌য়ে বাচ্চা ফে‌লে দেয়। মে‌য়ে‌টি ভূয়া কা‌বিন নামার কথা জান‌তে পে‌রে আবু তা‌হের‌কে নাম স‌ঠিক ক‌রে কা‌বিন নামা তৈরী করার কথা জানায়। অন্য‌দি‌কে মে‌য়ে‌টির সা‌থে অন্য ছে‌লের সা‌থে পরকীয়া প্রে‌মের কথা জান‌তে পারে। আবু তাহের কৌশ‌লে তার স্ত্রী‌কে নতুন ক‌রে কা‌বিন কর‌তে হ‌লে স্ত্রী‌কে তালা‌ক দি‌তে হ‌বে ব‌লে জানায় এবং মে‌য়ে‌টি‌কে দি‌য়ে তালাক দেওয়ায়। কিন্তু প‌রে সে আর বি‌য়ে না কর‌লে তা নি‌য়ে দুই প‌রিবা‌রের ম‌ধ্যে বি‌রোধ সৃষ্টি হয়। স্থানীয়ভা‌বে মিমাংসার চেষ্টা করা হ‌লেও মি‌মাংসা হয়‌নি। প‌রে মে‌য়ে‌টির বাবা বাদী হ‌য়ে নারী ও শিশু নির্যাতন দমন আই‌নে তিনজ‌নের বিরুদ্ধে ‌গোসাইরহাট থানায় মামলা ক‌রেন।

গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম শিকদার ব‌লেন, ঐ মামলায় আবু তা‌হের বা‌সি, শামীম বা‌সি ও রু‌বেল বেপারীকে আসামী করা হয়েছে। দুজন‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছ। দুপু‌রে শরীয়তপুর ‌কো‌র্টের মাধ্য‌মে জেলহাজ‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur