বুধবার ১৪ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:২৪

গোসাইরহাটে জমি নিয়ে বিরোধের জেরে চাচার হাতে ভাতিজা খুন

এপ্রিল ৪, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরে গোসাইরহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে চাচার লাঠির আঘাতে সুজন সরদার (২৫) নামে এক মৃত্যু হয়েছে। সোমবার(৩-এপ্রিল) দুপুর সাড়ে ১২ টায় উপজেলার সামন্তসার ইউনিয়নের চর সামন্তসার গ্রামের সরদার বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত সুজন সরদার উপজেলার চর সামান্তসার গ্রামের আলাউদ্দিন সরদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চাচা জাকির সরদার নেশাগ্রস্ত হয়ে বিভিন্ন সময়ে বাড়িতে উৎপাত করে থাকে। ঘটনার পূর্বে জাকির সরদার তার আম গাছে রক্ষার অজুহাতে আলাউদ্দিন সরদারের জায়গায় লাগানো কলা গাছ কেটে ফেলায় তাঁর বাড়ির লোকজন নিষেধ করে। এই কারনে জাকির সরদার তার ঘরে থাকা বাঁশের লাঠি এনে উপস্থিত সকলকে এলোপাতাড়ি পিটাতে শুরু করে। তার লাঠির আঘাতে ৩/৪ জন আহত হয়। চাচার এমন আচরণ দেখে ভাতিজা মোঃ সুজন সরদার এগিয়ে এলে চাচা জাকির সরদার তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে ভাতিজা সুজন সরদারের মাথায় প্রচন্ড জোরে আঘাতের ফলে ঘটনাস্থলেই সুজন সরদার মারা যায়।

নিহতের স্বজনরা জানান, বর্তমানে সুজনের মরদেহ গোসাইরহাট থানায় রাখা হয়েছে। সকালে ময়নাতদন্ত শেষে তার মরদেহ বাড়িতে নেওয়া হবে। এ ঘটনায় নিহতর বাবা আলাউদ্দিন সরদার বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আসলাম সিকদার জানান দুপুরে মারামারি ঘটনার ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছে। ঘটনার সঙ্গে জড়ির নিহতের চাচা জাকির সরদার ও চাচি শামসুননাহারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur