সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৫৫

গোসাইরহাটে গৃহবধূকে ধর্ষনের অভিযোগে মামলা

ডিসেম্বর ১, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নে এক গৃহবধূকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষনের অভিযোগে শরীয়তপুর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মামলা দায়ের করা হয়েছে। গত ১৭ নভেম্বর ভিক্টিম নিজে বাদি হয়ে ২জনকে আসামী করে এই মামলা দায়ের করেন। নারী ও শিশু পিটিশন মামলা নং ২৭৭।

মামলা সুত্রে জানা যায়, ১৫ নভেম্বর মঙ্গলবার রাত অনুমান ১১ টার সময় আসামী নূরমোহাম্মদ বেপারী ভিক্টিমের হাত মুখ চাপিয়া ধরে খুন করার হুমকী ও নানা রকম ভয় দেখাইয়া তার ভাসুর আল আমিন বেপারী পূর্ব ভিটার দোচালা টিনের খালি ঘরে নিয়া মাটিতে শোয়াইয়া ভিক্টিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে। আসামী শাহজালাল বেপারী তার হাতে থাকা ছোরা নিয়া পাহারা দিতে থাকে। এ-সময় ভিক্টিমের না-বালিকা কন্যা মুক্তা ঘর হইতে বের হইয়া ঘটনা দেখিতে পাইয়া চিৎকার করিলে আসামী শাহজালাল বেপারী মুক্তাকে খুন করার হুমকী ও ভয় দেখাইয়া চুপ থাকিতে বলে এবং ঘটনা কাউকে জানাইলে তাদেরকে দেশ ছাড়া করার হুমকী দেয়। শেষে নিরূপায় হইয়া ভিকটিম ১৬নভেম্বর তার স্বামীকে নিয়া গোসাইরহাট থানায় মামলা করিতে গেলে প্রভাবশালী আসামীদের প্রভাবের কারনে থানায় অফিসার ইনচার্জ মামলা গ্রহন না করিয়া ভিক্টিমকে কোর্টে মামলা দায়ের করার পরামর্শ দেন। যার প্রেক্ষিতে তিনি ন্যায় বিচারের স্বার্থে বিজ্ঞ ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন।

এবিষয়ে গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আসলাম সিকদার বলেন, আলাওলপুরের এবিষয়ে মামলা নেওয়ার জন্য বলা হয়েছ, মামলা নেওয়া হবে।

 

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur