বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:২৭

গোসাইরহাটে কলেজ ভবন থেকে একাদশ শ্রেণীর ছাত্রীর লাফিয়ে আত্মহত্যার চেষ্টা

জুন ২৮, ২০২১            

 

নিজস্ব প্রতিবেদক :
শরীয়তপুরের গোসাইরহাটে সরকারি শামসুর রহমান কলেজের নাবিলা নামের একাদশ শ্রেণীর এক শিক্ষার্থী অ্যাসাইনমেন্ট জমা দিতে এসে কলেজের ৪র্থ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।
শনিবার (২৬ জুন) সকাল ১১ টার দিকে গোসাইরহাট উপজেলায় অবস্থিত সরকারি শামসুর রহমান কলেজের ৫ তলা অনার্স ভবনের সামনে এ ঘটনা ঘটে ।

ঐ ছাত্রীর বান্ধুবী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য কলেজে আসেন একাদশ শ্রেণীর শিক্ষার্থী নাবিলা । অ্যাসাইনমেন্টজমা দেওয়ার পর মাঠে দাড়িয়ে নাবিলা ও তার বান্ধুবীরা কথা বলতেছিল। হঠাৎ নাবিলা ব্যাগ রেখে কলেজের ভবনে যায়। পরে ওই ভবনের ৪র্থ তলা থেকে লাফ দেয়। তাৎক্ষণিক শিক্ষার্থী ও শিক্ষকরা মিলে তাকে গোসাইরহাট হাসপাতালে নিয়ে যায়। নাবিলার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসাপাতাল নিয়ে যাওয়া হয়।

কলেজর অধ্যক্ষ মোঃ ফজলুর হক বলেন, কলেজের সকল শিক্ষার্থীই স্বাস্থ্যবিধি মেনে অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য কলেজে এসেছিলো। সকলের সাথে অ্যাসাইনমেন্ট নিয়ে নাবিলও আসে। সে অ্যাসাইনমেন্ট জমা দিয়ে, বান্ধুবীদের সাথে দাড়িয়ে কথা বলতেছিলো। হঠাৎ সে একাদশ শ্রেণীর আরেক ছাত্রী, তার বান্ধবী নিপার কাছে ব‍্যাগ রেখে অনার্স ভবনে যায় এবং সেখান থেকে লাফ দিয়ে নিচে পড়ে যায়। কেন বা কি কারণে সে লাফ দিয়েছে, তা আমাদের জানা নেই। তবে আমি নাবিলা কে জিজ্ঞাসা করেছিলাম, তুমি কেন এ কাজ করেছো? সে বলেছে আমি লাফ দিয়েছি। তবে কেন দিয়েছে তা সে বলতে পারে না।
গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, সরকারি শামসুর রহমান কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী নাবিলার পরিবারের সাথে কথা বলে জানা যায়, নাবিলা কিছুদিন যাদব মানসিক ও শারীরিক সমস্যায় ভুগছেন। পরিবারের ধারণা একারনেই অ্যাসাইনমেন্ট জমা দিতে এসে কলেজের ৪র্থ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন নাবিলা। তার পরেও আমরা অধিকতর তদন্ত সাপেক্ষে বিষয়টি দেখবো।
আপনি আজ 4:23 PM -এ-এ পাঠিয়েছেন
শরীয়তপুরে তরুণীকে

© Alright Reserved 2021, Hridoye Shariatpur