বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:২৯

গোসাইরহাটে অগ্নিকাণ্ডে ৩টি মার্কেটের ৫০ দোকান পুড়ে ছাই

জুলাই ১৭, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা সদরের ৩টি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  রোববার (১৬ জুলাই) রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে গোসাইরহাট, শরীয়তপুর, নড়িয়া ও ডামুড্যা ফায়ার সার্ভিস কাজ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বটতলা জামে মসজিদের সামনের মার্কেটে আগুন লাগার পর স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুই ঘন্টার চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে ৩টি মার্কেটের প্রায় ৫০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।একটি চায়ের দোকান থেকে আগুন লেগেছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

সকালে শরীয়তপুরের জেলা প্রশাসক মো: পারভেজ হাসান ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি পুড়ে যাওয়া দোকান মালিকদের সাথে কথা বলেন এবং তাদের সহায়তার আশ্বাস দেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির স্থানীয় ব্যবসায়ীদের ক্ষয় ক্ষতির তালিকা তৈরির বলেন।

গোসাইরহাট বাজারের ব্যবসায়ী মামুন বলেন, মার্কেটে আগুন লাগার পরে আমরা অন্যান্য দোকানদার ও ফায়ার সার্ভিসসহ প্রশাসনের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেছি। ফার্নিচার, কাপড় ও হার্ডওয়্যারসহ প্রায় ৫০টি দোকান পুড়ে গেছে।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার সৈয়দ ফরহাদ বলেন, আগুন নিয়ন্ত্রণে আনতে গোসাইরহাটের দুটি ইউনিটসহ শরীয়তপুর, নড়িয়া ও ডামুড্যার একটি করে মোট পাঁচটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনা হয়।

 

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur