রবিবার ১৮ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৫:৩৬

আসন্ন শরিয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী ডাঃ খালেদ শওকত আলী

ডিসেম্বর ৬, ২০২২            

আসন্ন শরিয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কেন্দ্রীয় কমিটি ও বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় বীর কর্ণেল (অবঃ) শওকত আলী’র সুযোগ্য সন্তান ডাঃ খালেদ শওকত আলী।

দলীয় মনোনয়ন পেতে ইতোমধ্যে মাঠে নেমেছেন তিনি। নির্বাচনী এলাকায় গণসংযোগ, পথসভাসহ উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। জনসাধারণের কাছে তুলে ধরছেন বর্তমান সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড। এর মাধ্যমে তৃণমূলে দলকে শক্তিশালী করছেন তিনি।বিভিন্ন সময়ে গরীব ও অসহায়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী উপহার দিয়ে আসছে। বিভিন্ন এলাকায় গিয়ে জানতে চাইলে এলাকার লোকজনের কাছে তার সুনামের শেষ নেই।

তিনি জানান, শরিয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সকল সম্প্রদায়ের জনগণের সেবা করাই আমার লক্ষ্য। আমি নিজেকে সবসময় মানুষের কল‍্যাণে নিয়োজিত রাখতে চাই। আমি অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী।আমরা এদেশের সকলে একে অপরের ভাই।

ডাঃ খালেদ শওকত আলী সবসময় সবার সাথে হাস্যজ্জ্বল একজন নিরহংকার মানুষ। তিনি নানা সমাজিক কর্মকান্ডে নিজেকে আত্ম নিয়োগ করে দীর্ঘ দিন ধরে সেবামূলক কাজ করে যাচ্ছেন।সাধারণ মানুষের সুখে-দুঃখে সকলের পাশে দাঁড়ানোর ফলে সকলের কাছে গ্রহণযোগ্য ও সুপরিচিত হয়েছেন। জাতি-ধর্ম-নির্বিশেষে সকলের কাছেই ভালোবাসার মানুষ হিসেবে পরিচিত ডাঃ খালেদ শওকত আলী।

ডাঃ খালেদ শওকত আলী যোগ্য প্রার্থী তাকে সবাই ভালোবাসেন ও শ্রদ্ধা করেন। আসন্ন সংসদ নির্বাচনকে ঘিরে চায়ের দোকানে পাড়ায় ও মহল্লায় আলোচনায় ঝড় উঠেছে।

সবার একটি কথা সৎ ও যোগ্য প্রার্থী গরীব মানুষের পাশে দাড়াবে এমন একজন ব্যক্তির প্রয়োজন। তাই দেশের অগ্রগতি, দেশকে সুষ্ঠ এবং সুন্দরভাবে গড়ে তোলা ও পরিচালনার জন্য সমাজকে তৈরী করতে হবে।

গ্রামের মানুষেকে শিক্ষা ও সুশিক্ষার মাধ্যমে জাগিয়ে তুলে তাদের জীবন মান উন্নত করাই তার কাজ। তাদের দুঃখ দুর্দশা ক্ষুধা দারিদ্রতা থেকে মুক্তি দিয়ে স্বনির্ভর করে তুলতে হবে। উন্নয়নের মূলনীতি অবলম্বন করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্যে।

তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শরিয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সাধারণ জনগণের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur