বৃহস্পতিবার ১৫ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:৩৬

আম বয়ানের মধ্যদিয়ে শরীয়তপুরে তিন দিনব্যাপী জেলা ইজতেমা শুরু

ডিসেম্বর ২২, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

জেলা-ভিত্তিক আঞ্চলিক ইজতেমার অংশ হিসেবে শরীয়তপুরের জেলা ইজতেমা বাদ ফজর আম বয়ানের মাধ্যমে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে শুরু হয়েছে।

শরীয়তপুরে ৩ দিনব্যাপী এবারের জেলা ইজতেমা সদর উপজেলার পালং ইউনিয়নের ভুচুরা কানার বাজার এলাকায় প্রায় ৭-৮ একর এলাকা জুড়ে আয়োজন করা হয়েছে।

দেশীয় জামাতসহ (ভারত, ইন্দোনেশিয়া, তিউনিশিয়া ও সুদান) ৪টি বিদেশি জামাত এবং এছাড়া জেলা ও দেশের বিভিন্ন প্রান্ত থেকে জামাত অংশগ্রহণ করেছে শরিয়তপুরের এ ইজতেমায়। তবে বুধবার (২১ ডিসেম্বর) সকাল থেকে ইজতেমা ময়দানে লোক সমাগম বাড়তে থাকে। আগামী শনিবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে ৩ দিনব্যাপী এ ইজতেমা।

শরীয়তপুর জেলার এ ইজতেমার জিম্মাদারের দায়িত্বে থাকা মো: জুয়েল বেপারী জানান, বাংলাদেশসহ বিভিন্ন দেশ থেকে আসা তাবলিগের মুরব্বিরা ৩ দিনব্যাপী এ জেলা ইজতেমায় গুরুত্বপূর্ণ দ্বীন ও ঈমানি বয়ান পেশ করবেন। এছাড়া ঢাকা কেন্দ্রীয় তাবলিগ কাকরাইল মার্কাজ মসজিদ থেকে হজরত মাওলানা মনির বিন ইউসুফের নেতৃত্বে ৮ জনের একটি জামাত এসেছেন ইজতেমা পরিচালনার জন্য।

ইজতেমা মাঠের নিরাপত্তা বিষয়ে জানতে চাইলে পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন বলেন, ইজতেমাকে সফল করতে আমাদের নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকবে। ইতোমধ্যে ইজতেমায় নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur