মঙ্গলবার ২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:০৯

আমি নির্বাচিত হলে ডোমসার হবে বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন

সেপ্টেম্বর ১২, ২০২১            

সাপ্তাহিক হৃদয়ে শরীয়তপুর :

শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়ন চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন চান সাবেক চেয়ারম্যান মাস্টার মজিবুর রহমান খান। ইতোমধ্যে তিনি উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ৯টি ওয়ার্ডে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

মাস্টার মজিবুর রহমান খান দীর্ঘদিন ডোমসার জগৎ চন্দ্র ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজ এর সহকারী শিক্ষক ছিলেন। ২০০৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত টানা দুইবার ডোমসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। টানা দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে ব্যাপক উন্নয়ন করেন মাস্টার মজিবুর রহমান খান। ২০০৭ সালে সরকারী ভাবে শরীয়তপুরের সফল চেয়ারম্যান হিসেবে চীনে সফর করেন।
২০১৬ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েও মাস্টার মজিবুর রহমান খান পরাজিত হন নৌকা বিরোধীদের কাছে।

ওই ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে একটি উন্নয়ন মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে তিনি বদ্ধপরিকর। তার আমলে ডোমসার ইউনিয়নে রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট নির্মাণ, বাজার উন্নয়ন মুলক ব্যাপক কাজ করেছেন। তিনি মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে ওই ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে মডেল ইউনিয়নে পরিনত করতে চান।

মাস্টার মজিবুর রহমান খান বলেন, আমি নির্বাচিত হলে বাংলাদেশের ভিতরে ডোমসারকে সবচাইতে আধুনিক ইউনিয়ন গড়ে তোলার লক্ষ্যে কাজ করব। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য চেষ্টা করব। গ্রামীণ সড়ক উন্নয়ন করব। পানি নিষ্কাশনের ব্যবস্থা করব। প্রয়োজন মাফিক গভীর নলকূপের যে চাহিদা আছে সেটা মেটানোর জন্য চেষ্টা করব। মাদকের বিরুদ্ধে সব সময় আমি অবস্থান করি, সন্ত্রাসের কোনো প্রশ্রয় নাই আমার ইউনিয়নে। ৯ টি ওয়ার্ডে ইচ্ছা আছে কবরস্থান করার। আমি থাকাকালীন সময়ে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তারপর আর তেমন কোনো উন্নয়ন হয়নি ভোমসার ইউনিয়নে। আমি আশা করি এবারও আওয়ামী লীগ আমাকে নৌকার মনোনয়ন দিবে। ডোমসার ইউনিয়নের সকল জনগণের কাছে আমি দোয়া প্রার্থী।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur