রবিবার ১১ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ রাত ২:৪১

আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মে ৫, ২০২২            

মোহাম্মদ জামাল মল্লিক,শরীয়তপুর:

শরীয়তপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিংকমিটির সদস্য, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫মে) আটং বিএম ইউসুফ আলী  মাধ্যমিক বিদ্যালয় চত্বর মুখরিত ছিল এই পুনর্মিলনী মিলনমেলার অনুষ্ঠান। উৎসবমুখর পরিবেশে আড্ডায় আলোচনা সভা, স্মৃতিচারণ, আপ্যায়নসহ বিভিন্ন ধরনের কর্মকাণ্ড অনুষ্ঠিত হয়েছে।  বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের সাথে যোগাযোগের মাধ্যমে খুঁজে বের করে মিলনমেলার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের সভাপতি ও বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য বিএম ইউসুফ আলী।

বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব আমির হোসেন কোটারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বিএম নওশের আলী নাঈম, ম্যানেজিং কমিটির সদস্য সৈয়দ মোতাহার হোসেন, জপসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন মাদবর, বিএম ইউসুফ আলীর ছেলে ডা. মাহমুদুল হাসান ইমন, মেহেদি হাসান নাহিদ,পপুলার লাইফ ইনস্যুরেন্স কোঃ লিঃ এর ডিএমডি হাবিবুর রহমান শেখ, কাগদী দাখিল মাদ্রাসার সুপার মো. কামরুজ্জামান, শরীয়তপুর পৌরসভার সাবেক কাউন্সিলর নুরুল ইসলাম শিকদার, যুবলীগ নেতা মোস্তফা হাওলাদার ও এ্যাডভোকেট মাহিনুর রহমান সুমন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। ধন্যবাদান্তে ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur