সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:০৮

আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী ডা. খালেদ শওকত আলীর পোস্টার ফেস্টুন ছিড়ছে দুর্বৃত্তরা

জুলাই ৫, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষ্যে প্রস্তুতি নেওয়া শুরু করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা। চালিয়ে যাচ্ছেন এলাকার সমাজপতি, বয়স্ক ও মুরব্বিদের সঙ্গে ঘন ঘন যোগাযোগ। বাড়িয়ে দিচ্ছেন সামাজিক অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ। নানা কৌশলে আলোচনায় আনছেন নিজেদের সংসদ সদস্য পদে প্রার্থী হওয়ার ব্যাপারটি।

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে মাঠে রয়েছে একমাত্র আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী। দীর্ঘদিন ধরে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা.খালেদ শওকত আলীকে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে এমপি হিসেবে দেখতে চাই নামে বিভিন্ন এলাকায় পোস্টার ফেস্টুন লাগিয়ে যাচ্ছে। করে যাচ্ছে সভা সমাবেশ আর সেই  থেকেই পোস্টার-ফেস্টুন ছিড়ে ফেলছে দুর্বৃত্তরা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ উঠান বৈঠকে চরম ক্ষোভ প্রকাশ করছেন ডাক্তার খালেদ শওকত আলী’র সমর্থকরা।

শরীয়তপুর ৩টি আসনের মধ্যে শরীয়তপুর-২ একটি গুরুত্বপূর্ণ আসন দীর্ঘদিন এই আসনে আওয়ামী লীগের মনোনীত এমপি হিসেবে দখলে ছিল ডা. খালেদ শওকত আলীর বাবা সাবেক ডেপুটি স্পিকার কর্নেল (অব.) শওকত আলীর।  শওকত আলীর বার্ধক্য জনিত কারণে এই আসনে মনোনয়ন দেওয়া হয় বর্তমান পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমকে। ২০১৮ সালে ডা.খালেদ শওকত আলী মনোনয়ন না পেয়েও হাল ছাড়েননি। ডা. খালেদ শওকত আলী নড়িয়া-সখিপুরে তৃণমূল নেতাকর্মীদের সাথে সুখে-দুঃখে, বিভিন্ন দুর্যোগে পাশে থেকে শক্ত অবস্থান গড়ে নিয়েছেন।

পোস্টার ছেঁড়ার বিষয়ে ক্ষোভ প্রকাশ করে তৃণমূল নেতাকর্মীরা বলেন, ডিজিটাল ব্যানার, ফেস্টুন সাটিয়েছি শান্তি পাচ্ছি না। রাতের আধারে দূর্বৃত্তরা ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলছে। অনেক সময় ব্যানার, ফেস্টুন খুলে নিয়ে যাচ্ছে। নড়িয়া সখিপুরে আওয়ামী লীগের ঘাটি হিসেবে তৈরি করার পেছনে একমাত্র অবদান রয়েছে শওকত পরিবারের আর যারা শওকত পরিবারের ব্যানার ফেস্টুন ছিরেফেলে তারা কখনোই আওয়ামী লীগ হতে পারে না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur