বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:০৯

অসুস্থ সাংবাদিকের পাশে শরীয়তপুর সাংবাদিক কল্যাণ সমিতি

ডিসেম্বর ১২, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃঅ

অসুস্থ সাংবাদিকের পাশে দাড়িয়েছে শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতি। সংগঠনটির পক্ষ থেকে নড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সংবাদ মোহনার নড়িয়া উপজেলা প্রতিনিধি ডিএম বরকত আলী মুরাদকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। ডিএম বরকত আলী মুরাদ স্টোক জনিত কারনে গত দুই বছর যাবৎ অসুস্থ হয়ে প্রায় শয্যাশায়ী রয়েছেন। শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে নড়িয়া উপজেলার বৈশাখীপাড়া গ্রামের নিজ বাড়িতে গিয়ে অসুস্থ সাংবাদিক বরকত আলী মুরাদের হাতে ১০ হাজার টাকা তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ। এসময় তার পরিবারের সার্বিক খোজ খবর নেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মোক্তারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাদশা শেখ, শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তরের শরীয়তপুর জেলা প্রতিনিধি কেএম রায়হান কবীর সোহেল, সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের শরীয়তপুর প্রতিনিধি সোহাগ খান সুজন, সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের শরীয়তপুর জেলা প্রতিনিধি এম বি কাজী নাছির, প্রচার সম্পাদক ও দৈনিক খবরপত্র, সিএনএন বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি মঞ্জুরুল ইসলাম রনি, সাংবাদিক আনিছুর রহমান, নুরুজ্জামান শেখ, মহসিন রেজা, মিরাজ সিকদার, ইলিয়াস আহাম্মেদ, নাছির আহাম্মেদ আলী, মিজানুর রহমান মোস্তফা, সুমন তালুকদার, জিয়াউল হক টিটু প্রমূখ। নগদ অর্থ সহায়তা পেয়ে শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাফল্য কামনা করেন সাংবাদিক বরকত আলী মুরাদের পরিবার।

এ বিষয়ে শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কেএম রায়হান কবীর সোহেল বলেন, আমাদের সংগঠনের উদ্দেশ্যে হচ্ছে যে কোন আপদে বিপদে সাংবাদিকদের পাশে দাঁড়ানো এবং সার্বিক সহায়তা করা। তারই অংশ হিসেবে সংগঠনের পক্ষ থেকে অসুস্থ সাংবাদিক বরকত আলী মুরাদকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সংগঠনের এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur