বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:৫৮

অসমাপ্ত রয়ে গেল ‘সিডনাজ’ এর গল্প, মানসিক চাপে কোমায় অনুরাগী

সেপ্টেম্বর ৫, ২০২১            

হৃদয়ে শরীয়তপুর ডেক্স :

বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু এখনও মেনে নিতে পারেননি অনেকেই। নেটমাধ্যম ভেসে গিয়েছে তরুণ অভিনেতার অনুরাগীদের শোকবার্তায়। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে কোমায় চলে গেলেন তার এক অনুরাগী।

জানা গিয়েছে, সিদ্ধার্থের বিষয়ে জানতে পেরে প্রবল মানসিক আঘাত পান সেই নারী অনুরাগী। তার হৃদস্পন্দন বন্ধ হয়ে যায়। তার অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দেয়। তিনি অজ্ঞান হয়ে শৌচাগারের মেঝেতে পড়ে যান।

চিকিৎসক জয়েশ ঠক্কর টুইটারের মাধ্যমে সেই অনুরাগীর বর্তমান অবস্থার কথা জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘চিকিৎসক জানিয়েছেন, উনি আংশিক কোমায় চলে গিয়েছে। অতিরিক্ত মানসিক চাপের কারণে তার হাত এবং চোখের মণি কাজ করছে না।’ তবে সেই নারীর নাম এবং তিনি কোথাকার বাসিন্দা সে কথা জানাননি জয়েশ।

‘বিগ বস’ দেখার পর থেকেই সেই নারী সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের জুটিকে পছন্দ করতেন। সিদ্ধার্থের মৃত্যুর পর ‘সিডনাজ’-এর দুঃখজনক পরিণতি তিনি মেনে নিতে পারেননি। আপাতত হাসপাতালে চিকিৎসা চলছে তার।

গত বৃহস্পতিবার হৃদ্‌রোগে প্রয়াত হন সিদ্ধার্থ। জানা গিয়েছে, একটি ওষুধ খেয়ে তিনি ঘুমোতে গিয়েছিলেন। এর পর আর ঘুম থেকে ওঠেননি তিনি। তার ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে অস্বাভাবিক কারণে মৃত্যুর আভাস পাননি চিকিৎসকরা।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur